বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

১৯৯

হলিউডের পথে এবার আলিয়া

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

বলিউড থেকে ইতোমধ্যে ঐশ্বরিয়া রাই, প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন হলিউডের ছবিতে অভিনয় করেছেন। বেশ প্রশংসাও পেয়েছেন। বিশ্বের সবচেয়ে বড় এ ফিল্ম ইন্ডাস্ট্রিতে এবার পা রাখতে চলেছেন পরিচালক ও প্রযোজক মহেশ ভাটের ছোট মেয়ে অভিনেত্রী আলিয়া ভাট।

এই মুহূর্তে কেরিয়ারে চূড়ান্ত সফল আলিয়া ভাট। প্রতিটি ছবিতেই তার অভিনয় অকুন্ঠ প্রশংসা পায়। কিছুদিনের মধ্যেই সঞ্জয় লীলা বানসালির পরিচালনায় ‘গাঙ্গুবাই’-এর শুটিং শুরু করবেন নায়িকা। তার আগে প্রিয় বন্ধু আকাঙ্খা রঞ্জনের সঙ্গে লস অ্যাঞ্জেলেসে ছুটি কাটাতে গেছেন ভাট-কন্যা।

তবে গুঞ্জন উঠেছে, আলিয়ার এই মার্কিন সফরের পেছনে রয়েছে একটি বিশেষ কারণ। তিনি নাকি আন্তর্জাতিক সেলিব্রেটি ম্যানেজারের খোঁজে। তাকে সঙ্গ দিতে লস অ্যাঞ্জেলেস উড়ে গেছেন আলিয়ার ম্যানেজারও। সেখানে বেশ কয়েকজন এজেন্টের সঙ্গে আলাপ আলোচনা চলছে তাদের।

কাজেই সকলে ধারণা করছেন, খুব শিগগিরই হয়তো হলিউডের বড়পর্দায় দেখা মিলবে আলিয়া ভাটের। তবে বলিউডকে বিদায় জানাতে একেবারেই চান না তিনি। বরং দুই ইন্ডাস্ট্রির মধ্যে ভারসাম্য বজায় রেখে নিজের কেরিয়ারকে আরও এগিয়ে নিতে চান আলিয়া।

বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এ ছবিতে তার নায়ক প্রেমিক রণবীর কাপুর। প্রথমবার অন স্ক্রিন জুটি বেঁধেছেন এই জুটি। এ ছবির শুটিং সেট থেকেই তাদের প্রেমের সূত্রপাত। ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে জানুয়ারিতে।

নিউজ বাংলার আলো
নিউজ বাংলার আলো
এই বিভাগের আরো খবর