বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

৫৭৫

বিয়ের ১০ দিন পর প্রেমিকের হাত ধরে পালিয়ে গেছে নববধূ

জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ৩ অক্টোবর ২০১৯  

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার শান্তা আক্তার নামের এক নববধূ বিয়ের ১০ দিন পর প্রেমিকের হাত ধরে পালিয়ে গেছে। এসময় প্রবাসী স্বামী কাউসার মিয়ার কাছ থেকে নগদ ৩ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার নিয়ে যায় বলে থানায় অভিযোগ করেন প্রবাসী কাউসার মিয়া। ভেজেরগাঁও গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বন্দর ইউপির ভেজেরগাঁও গ্রামের  আক্তার  হোসেনের ছেলে কাউসার মিয়া দীর্ঘ ৫ বছর ধরে (মরিশাস) বিদেশে থাকেন। একই গ্রামের স্বপন মিয়ার মেয়ে শান্তা আক্তারের সঙ্গে পারিবারিকভাবে মোবাইল ফোনে দুই বছর আগে বিয়ে হয়। বিয়ের পর ছুটিতে দেশে ফিরেন কাউসার। 

দেশে এসে আনুষ্ঠানিকভাবে শান্তাকে বাড়িতে তুলে নেয় কাউসার। তুলে নেয়ার ১০ দিন পর প্রবাসী স্বামীর রক্ষিত নগদ ৩ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার নিয়ে পূর্বের প্রেমিক শুভ এর সঙ্গে পালিয়ে যায় নববধূ।

প্রেমিক শুভ ফতুল্লার কাউয়ুমপুর এলাকার মো. রজ্জব আলীর ছেলে।  

প্রবাসী কাউসার জানান, পারিবারিকভাবে ২ বছর আগে মোবাইল  ফোনে শান্তা’র সঙ্গে বিয়ে হয়। ছুটিতে দেশে আসার পর ১৫ই  সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে শান্তাকে বাড়িতে তুলে আনা হয়। তুলে নিয়ে আসার ১০ দিন না যেতেই পূর্বের প্রেমিক শুভ’র সঙ্গে আমার উপার্জনের রক্ষিত নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি করে নিয়ে পালিয়ে যায়।

নিউজ বাংলার আলো
নিউজ বাংলার আলো
এই বিভাগের আরো খবর