মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০   আষাঢ় ২৯ ১৪২৭   ২৩ জ্বিলকদ ১৪৪১

২২৯৪

খোলা জানালায় দম্পতির শারীরিক সম্পর্ক, ভয়ংকর পরিণতি

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

রাশিয়ান এক দম্পতি দশ তলায় অবস্থান করছিলেন। আর উন্মত্ত এ দম্পতি মনের অগোচরে লম্বা জানালা খোলা রেখেই শারীরিক সম্পর্কে ব্যতিব্যস্ত হয়ে পড়লেন। অবশেষে দুজনই জানালা দিয়ে নিচে পড়ে যান। রুশ গণমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এক প্রতিবেদনে বলা হয়েছে, গেল ৫ জুলাই রাতে রাশিয়ার বড় শহর সেন্ট পিটার্সবার্গে ঘটনাটি ঘটেছে। মর্মান্তিক এ ঘটনায় ২৯ বছর বয়সী স্ত্রীর মৃত্যু হলেও ভাগ্যক্রমে বেঁচে গেছেন ৩০ বছর বয়সী স্বামী। তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে খবরে বলা হয়েছে, দশ তলার একটি ফ্ল্যাটে পার্টি চলছিল। প্রথমে জানালা দিয়ে একটি টিভি রাস্তায় পড়ে। এর ঠিক কিছুক্ষণ পরেই ওই দম্পতি জানালা দিয়ে রাস্তায় পড়েন। ঘটনাস্থলেই স্ত্রীর মৃত্যু হয়। এ সময় তার শরীরে কোনো পোশাক ছিল না।

জানা গেছে, স্ত্রী নিচে পড়ার সঙ্গে সঙ্গে স্বামী তার শরীরের উপরে পড়েন। কিছুক্ষণ পর জ্ঞান ফেরে স্বামীর। তিনি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যান। তার শরীরেও কোনো পোশাক ছিল না।

এ ঘটনার পরপরই স্থানীয়রা দ্রুত পুলিশকে খবর দেয়। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করে, কেউ হয়তো তাদেরকে জানালা দিয়ে ফেলে দিয়েছে।

তবে তদন্ত শেষে পুলিশ আনুষ্ঠানিকভাবে জানিয়েছে, জানালা খোলা রেখে শারীরিক সম্পর্কের কারণেই এমন দুর্ঘটনা ঘটেছে। তবে বেঁচে যাওয়া স্বামীকে গ্রেফতার করা হয়েছে কি না, তা জানা যায়নি।

নিউজ বাংলার আলো
নিউজ বাংলার আলো
এই বিভাগের আরো খবর