বুধবার   ১৫ জুলাই ২০২০   আষাঢ় ৩১ ১৪২৭   ২৪ জ্বিলকদ ১৪৪১

৪৪

করোনায় ২৪ ঘণ্টায় ৪৫ মৃত্যু, শনাক্ত ৪০১৪

প্রকাশিত: ২৯ জুন ২০২০  

নতুন করে গত ২৪ ঘন্টায়  করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছে একদিনে ৪৫ জন। আজকে গত ২৪ ঘন্টায় করোনায় নতুন আক্রান্ত হয়েছে একদিনে ৪,০১৪ জন।! গত ২৪ ঘন্টায় টেষ্ট করা হয়েছে ১৭,৮৩৭ জনের শরীরে। সরকারী হিসেবে এখন পর্যন্ত মোট মারা গিয়েছে ১,৭৮৩ জন। সরকারি হিসেবে আজকে পর্যন্ত করোনায় আক্রান্ত মোট করোনা রোগী ১,৪১,৮০১ জন। এই নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন মোট ৫৭,৭৮০ জন। শুরু থেকে আজ পর্যন্ত মোট কোভিড-১৯ টেষ্ট করা হয়েছে - ৭,৪৮,০২৯ জনের শরীরে

আজ সোমবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

অনলাইন বুলেটিনে বলা হয়, ৬৬টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১৭,৮৩৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। এ পর্যন্ত মোট শনাক্ত হয়েছে ৭,৪৮৩৪টি।

আপনার সুস্থতা আপনার হাতে উল্লেখ করে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সকলকে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলতে সকলের প্রতি আহবান জানানো হয়।

দেশে নভেল করোনাভাইরাসে (কভিড-১৯) সংক্রমিত প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। আর ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

নিউজ বাংলার আলো
নিউজ বাংলার আলো
এই বিভাগের আরো খবর