বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

২৪৯

এনামুল-রুপনের পরিবারের ১৭ জন আওয়ামী লীগের বিভিন্ন কমিটিতে!

নিজস্ব প্রতিবেদক:

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০১৯  

ওয়ান্ডারার্স ক্লাবের পরিচালক এনামুল হক ভূঁইয়া এনু ও রুপন ভূঁইয়া গত মঙ্গলবার র‌্যাবের হাতে নগদ ১ কোটি ৫ লাখ টাকা এবং ৭২০ ভরি স্বর্ণালঙ্কারসহ গ্রেফতার হয়েছেন। এই দুই ভাই শুধু ক্যাসিনো পরিচালনার সঙ্গেই যুক্ত নয়, তারা এলাকা নিয়ন্ত্রণ করতেন বলে অভিযোগ রয়েছে। এ জন্য তিন ভাই, দুই ভাতিজাসহ একই পরিবারের ১৭ জন আওয়ামী লীগের স্থানীয় পর্যায়ের বিভিন্ন দায়িত্ব পালন করছেন।

দৈনিক বাংলাদেশ প্রতিদিনের আজকের সংখ্যায় প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যায়, এনামুল হক ভূঁইয়া এনু গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রুপন ভূঁইয়া যুগ্ম সাধারণ সম্পাদক। আরেক ভাই রশিদুল হক ভূঁইয়া ওয়ারী থানা আওয়ামী লীগের সহ-সভাপতি। ভাতিজা তানিম হক ৪১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাতেনুর হক বাঁধন (রশিদের ছেলে) ৪১ নং ওয়ার্ড কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক।

এ ছাড়া এই পরিবারে সদস্য যারা ওয়ান্ডার্স ক্লাব ও নারিন্দা জুনিয়র ক্লাবের সঙ্গে জড়িত রয়েছেন তারা হলেনথ- পাভেল রহমান ৪০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি (ম্যানেজার ওয়ান্ডারার্স ক্লাব), মো. আসলাম ৪০ নং ওয়ার্ডের ক্রীড়া সম্পাদক, জাহাঙ্গীর আবদুল্লাহ ৪০ নং ওয়ার্ডের যুগ্ম সম্পাদক, মো. রাজ্জাক ৪০ নং ওয়ার্ডের বন ও পরিবেশ সম্পাদক, মো. হারুন ৪০ নং ওয়ার্ড কমিটির ২২ নং নির্বাহী সদস্য, আফতাব উদ্দিন আফতাব ৪১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, মো. তারেক ৪১ নং ওয়ার্ডের কৃষিবিষয়ক সম্পাদক, মো. রতন ৪১ নং ওয়ার্ডের ধর্মবিষয়ক সম্পাদক, মনজুরুল কাদের মামুন ৪১ নং ওয়ার্ড কমিটির সাংস্কৃতিক সম্পাদক, মিজানুর রহমান মিজান ৪১ নং ওয়ার্ড কমিটির যুব ও ক্রীড়া সম্পাদক, মো. মঞ্জু ৪১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য,  কুসুবউদ্দীন ৪১ নং ওয়ার্ড সদস্য, আসাদউল্লাহ আসাদ ৪০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। সারোয়ার হাসান আলো ৪১ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর। শহীদুল্লা মিনু গে ারিয়া থানা আওয়ামী লীগের সভাপতি।

নিউজ বাংলার আলো
নিউজ বাংলার আলো
এই বিভাগের আরো খবর