বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

৩৭০

আবরার হত্যার ঘটনায় চিহ্নিত ৬, গ্রেপ্তার ৪

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এর ছাত্র আবরার আহমেদ হত্যার ঘটনায় ছয়জনের সংশ্লিষ্টতা পেয়েছে পুলিশ। সংশ্লিষ্টদের সিসিটিভি ফুটেজ দেখে সনাক্ত করা করা সম্ভব হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে ইতোমধ্যে চারজনকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হয়েছে। সেই সাথে বাকি দুইজনকে খুব দ্রুত গ্রেপ্তার করা হবে বলে জানিয়েছেন তারা। 

আটক চার জনই বুয়েট শাখা ছাত্রলীগের নেতা-কর্মী। তারা হলেন, তথ্য ও গবেষণা সম্পাদক অনিক সরকার, ক্রীড়া সম্পাদক মেফতাহুল ইসলাম জিয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক মুহতাসিম ফুয়াদ ও সাধারণ সম্পাদক হাসান রাসেল। এডিসি আব্দুল বাতেন এদের পরিচয় নিশ্চিত করেছেন।

ডিএমপির অতিরিক্ত উপকমিশনার (এডিসি) আব্দুল বাতেন জানিয়েছেন, হত্যাকাণ্ডে জড়িত ছয় জনকে আমরা সনাক্ত করতে সক্ষম হয়েছি। তিনি আরও বলেন, পলাতকদের আটকের চেষ্টা চলছে।

সিসিটিভির যে ফুটেজ থেকে হত্যাকারীদের চিহ্নিত করার কথা বলছে পুলিশ বিক্ষুব্ধ ছাত্ররা সেই ফুটেজ প্রকাশ করার দাবি জানিয়েছেন। কিন্তু এই ফুটেজ প্রকাশ করা হলে ক্যাম্পাসে অস্থিতিশীলতা তৈরি হতে পারে শঙ্কা প্রকাশ করে এর জন্য সময় চাওয়া হয়েছে পুলিশের পক্ষ থেকে। বুয়েটের ছাত্র প্রতিনিধিরা পুলিশের সঙ্গে আলোচনার পর সাংবাদিকদের এই তথ্য জানিয়েছেন। 

নিউজ বাংলার আলো
নিউজ বাংলার আলো
এই বিভাগের আরো খবর