শুক্রবার   ১০ জুলাই ২০২০   আষাঢ় ২৬ ১৪২৭   ১৯ জ্বিলকদ ১৪৪১

৭৮৯

আজকের রাশিফল (০৫ ডিসেম্বর)

লাইফস্টাইল ডেস্ক:

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯  

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)

মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। প্রিয়জনের বিবাহ শাদীতে অংশ নিতে পারেন। ব্যবসায়ীক যোগাযোগে আশানুরুপ সাফল্য আশা করা যায়। ঠিকাদারদের বকেয়া বিল আদায়ের সম্ভাবনা প্রবল। দুপুরের পর বিদেশ সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় সাফল্য লাভ। সাংসারিক কাজে ব্যয় বৃদ্ধি পাবে।

বৃষ (২১ এপ্রিল - ২১ মে)

বৃষ রাশির জাতক জাতিকার দিনটি সাংগঠনিক ও রাজনৈতিক কাজে ব্যস্ততার। কর্ম ক্ষেত্রে পিতার সাহায্য পেতে পারেন। কর্ম সংক্রান্ত তদবিরে আশানুরুপ সাফল্য লাভ। সামাজিক ক্ষেত্রে আপনার ক্ষমতা ও সুনাম সম্মান বৃদ্ধি পাবে। দুপুরের পর ব্যবসায়ীক বকেয়া আদায়ের চেষ্টায় অগ্রগতি হবে। বন্ধুর সাহায্য পেতে পারেন।

মিথুন (২২ মে – ২১ জুন)

মিথুন রাশির জাতক জাতিকার দিনটি সৌভাগ্যের। জীবীকা ক্ষেত্রে আপনার ভাগ্য উন্নতির সুযোগ আসবে। কর্মের জন্য বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। বৈদেশিক কাজে বন্ধুর সাহায্য আশা করা যায়।দুপুর থেকে কর্মস্থলে কোনো অগ্রগতি হবে। সরকারী কাজে সফল হতে পারেন। বেকারদের শিক্ষকতার সুযোগ আসবে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

কর্কটের জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। আইনগত জটিলতা থেকে সতর্ক থাকুন। রাস্তাঘাটে সাবধানে যানবাহন চালান অন্যথায় কোনো প্রকার দূর্ঘটনার আশঙ্কা। ব্যাংক থেকে কিছু টাকা উঠাতে হতে পারে। দুপুরের পর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো ভালো সংবাদ পেতে পারেন। বৈদেশিক কাজে অগ্রগতি হবে। ধর্মীয় কাজে অংশ নিতে পারেন।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)

সিংহ রাশির জাতক জাতিকার পরিবার পরিজন নিয়ে বেড়াতে যাওয়ার যোগ। অবিবাহিতদের হঠাৎ করেই বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। ব্যবসায়ীদের নুতন বিনিয়োগে কিছু লাভের আশা রয়েছে।দুপুরের পর কোনো অনভিপ্রেত সংবাদ পেতে পারেন। আইনী জটিলতায় অর্থ দন্ডর আশঙ্কা প্রবল। কোনো আত্মীয়ের অসুস্থতায় কিছু টাকা ধার দিতে হবে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

কন্যার জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। কাজে কর্মে কিছু বাধা বিপত্তির সম্মূখীন হতে হবে। পেশাজীবীদের কাজের চাপ বৃদ্ধি পাবে। চাকরীতে সহকর্মী বন্ধুদের সাহায্য পেতে পারেন। দুপুরের পর আপনার ব্যবসা বাণিজ্যে উন্নতি হবে। অংশিদারী কাজে আশানুরুপ অগ্রগতি। অবিবাহিতদের বিয়ের কথাবার্তা চুড়ান্ত হতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

তুলা রাশির জাতক জাতিকার রোমান্টিক সম্পর্কে কিছু অগ্রগতি হবে। সৃজনশীল পেশাজীবীদের আয় রোজগার বৃদ্ধির যোগ। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। অবিভাবকগন সন্তানের সাফল্যে আনন্দিত হবেন। বিকালে কর্মস্থলে কোনো ভালো ঘটনা ঘটতে পারে। সহকর্মীদের সাহায্য পাবেন।


বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ঘটনাবহুল। সাংসারিক কাজে ব্যস্ত থাকতে পারেন। গৃহ সংস্কারের কাজে কিছু অর্থ ব্যয় হবে। আত্মীয়দের সাথে সম্পর্কের উন্নতি আশা করা যায়। গৃহস্থালী দ্রব্য ও আসবাব পত্র ব্যবসায় ভালো আয়ের সম্ভাবনা। দুপরের পর প্রেমের ক্ষেত্রে সাফল্য আসবে। সৃজনশীল কাজে সফল হবেন। সন্তানের জন্য কোনো কেনাকাটা করতে পারেন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

ধনু রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক যোগাযোগে সাফল্যের। স্বর্ণালঙ্কার ও বস্ত্র ব্যবসায়ীরা কিছু লাভের আশা করতে পারেন। সাংবাদিক ও মিডিয়া কর্মীদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। গার্মেন্টস ব্যবসায়ীরা কোনো নুতন অর্ডার পেতে পারেন। মধ্যাহ্নর পর আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। গৃহে আত্মীয় স্বজনের আগমন যোগ প্রবল।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

মকর রাশির জাতক জাতিকার দিনটি বকেয়া ধন আদায়ের। বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। খুচরা ও পাইকারী বাণিজ্যে ভালো লাভের আশা আছে। শ্যালক শ্যালিকার সাহায্য পাওয়ার সম্ভাবনা। দুপুর থেকে বৈদেশিক যোগাযোগ বৃদ্ধি পাবে। সাংবাদিক প্রকাশক ও মূদ্রণ ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কোনো গুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত হতে পারেন। ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগার হবে। দাম্পত্য ক্ষেত্রে কিছু ভুল বোঝাবুঝির অবশান আশা করতে পারেন। দুপুরের দিকে খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে ভালো আয় হবে। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়। শ্যালক শ্যালিকার সাহায্য পাবেন।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

মীন রাশির জাতক জাতিকার বিদেশ যাত্রার সুযোগ আসবে। ট্রাভেল এজেন্সী ও ট্যুর অপারেটরদের আয় রোজগার বৃদ্ধি পাবে। দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয়ের যোগ। দুপর থেকে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক ও মানসিক অবস্থার উন্নতি আশা করা যায়। কর্মস্থলে সম্মানিত হবেন।

নিউজ বাংলার আলো
নিউজ বাংলার আলো
এই বিভাগের আরো খবর